গৌরনদী সংবাদ

লেখাপড়ার মান উন্নয়নে শিক্ষার্থী ও অভিভাবকদের সমাবেশ অনুষ্ঠিত

বরিশালের গৌরনদীতে লেখাপড়ার মান উন্নয়নে শিক্ষার্থী ও অভিভাবকদের সমাবেশ টরকী বন্দর ভিক্টোরীয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শনিবার সকালে অনুষ্ঠিত হয়।
টরকী বন্দর ভিক্টোরিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের হলরুমে সকাল ১১টায় লেখাপড়ার মান উন্নয়ন বিষয় ও এসএসসি পরীক্ষার্থীনিদের বাছনিক পরীক্ষার ফলাফল, শিক্ষার্থী ও অভিভাবকদের সমাবেশ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন।

বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও গৌরনদী প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য জাহাঙ্গীর হোসেন মিয়া, অভিভাবক ও টরকী বন্দরের বিশিষ্ট ব্যবসায়ী আসাদুজ্জামান বাবুল, কমল রায়। বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মসম আরিফ, সহকারী শিক্ষক আনোয়ার হোসেন।

শেষে প্রধান শিক্ষক ব্রজেন্দ্রনাথ বিশ্বাস এসএসসি পরীক্ষার্থীনিদের বাছনিক পরীক্ষার ফলাফল ঘোষনা করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply