গৌরনদী সংবাদ

গৌরনদীতে তিন মাদকসেবীকে ৬ মাসের কারাদণ্ডে দণ্ডিত

মাদক (গাঁজা) সেবন ও বহনের দায়ে বরিশালের গৌরনদী পৌরসভার কাছেমাবাদ এলাকার তিন মাদকসেবীকে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুরে গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহাবুব আলম এ কারাদন্ডাদেশ প্রদান করেন।

দন্ডপ্রাপ্তরা হলো- গৌরনদী পৌর শহরের কাছেমাবাদ এলাকার ইদ্রিস বয়াতীর ছেলে মো. আমিনুল ইসলাম বয়াতী (২৩),  লোকমান আকনের ছেলে রিয়াদ আকন (২৪), মোশারফ মোল্লার ছেলে মিলন মোল্লা (২৬)। গতকাল বিকেলে দন্ডপ্রাপ্তদের বরিশাল কেন্দ্রীয় কারাগারে সোপর্দ করেছে থানা পুলিশ।
গৌরনদী মডেল থানার এস.আই মো. নজরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হরিসোনা গ্রামে অভিযান চালিয়ে গাঁজা সেবন কালে কাছেমাবাদ এলাকার মো. আমিনুল ইসলাম বয়াতী (২৩),  রিয়াদ আকন (২৪), মিলন মোল্লা (২৬)কে ১৫ গ্রাম গাঁজাসহ আটক করেন। তাদেরকে গত বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  গৌরনদীর ইউএনও মো. মাহাবুব আলমের কাছে সোপার্দ করা হয়।

ভ্রাম্যমান আদালতে আটককৃতরা নিজেদের দোষ স্বীকার করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট তাদের প্রত্যেককে ৬ মাস করে বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করেন ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply