গৌরনদী সংবাদ

রাষ্ট্রীয় মর্যাদায় গোলাম সরোয়ার ফারুকের দাফন সম্পন্ন

বরিশালের গৌরনদী পৌরসভার নিয়োগপ্রাপ্ত প্রথম প্রশাসক ও নির্বাচিত প্রথম মেয়র, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম সরোয়ার ফারুককে রাষ্ট্রীয় মর্যাদায় শুক্রবার জানাজা ও দাফন সম্পন্ন হয়েছে। মরহুমের নামাজে জানাজায় সর্বস্থরের মানুষের ঢল নামে।


শুক্রবার বাদ জুম্মা সরকারি গৌরনদীর কলেজ মাঠে লাশ রাষ্ট্রীয় মর্যাদা শ্রদ্ধা নিবেদন শেষে জানাজা অনুষ্ঠিত হয়। শেষে আশোকাঠী গ্রামের পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা, জেলা আওয়ামীলীগের সভাপতি ও বরিশাল-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ, জেলা সাধারন সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস এমপি, জেলা আওয়ামীলীগের সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। এর আগে সকাল ১১টায় উপজেলা ছাত্রলীগের অফিসের সম্মুখে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ সর্বস্থরের জনসাধারন মরহুমের কফিনে পুস্প্যমাল্য দিয়ে শ্রদ্ধা জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply