গৌরনদী সংবাদ

অতিরিক্ত সচিব ড.নাসির উদ্দিনকে গৌরনদীতে সংবর্ধনা

অতিরক্ত সচিব ও মহাপরিচালক পিপিপি কর্তৃপক্ষ প্রধানমন্ত্রী কার্যালয় ড. নাসির উদ্দিন ও তার পরিবারবর্গকে বরিশালের গৌরনদী উপজেলার প্রাচীনতম ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে বৃহস্পতিবার ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয়েছে।
উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে স্কুলের হলরুমে বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহজান প্যাদার সভাপতিত্বে সংবর্ধনা প্রধান অতিথি ছিলেন অতিরক্ত সচিব ও মহাপরিচালক পিপিপি কর্তৃপক্ষ প্রধানমন্ত্রী কার্যালয়ের ড. নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন অতিরক্ত সচিবের সহধর্মীনি ও শহীদ বীর উত্তম লেঃ আনোয়ার গার্লস কলেজের সিনিয়র শিক্ষক কেশোয়ারা সুলতানা, কন্যা ফাতেমাতুজ জোহুরা, বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি ও এত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ গিয়াস উদ্দিন মিয়া, প্রধান শিক্ষক মোঃ শাহাব উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক বিএম ইদ্রিস আলী।
বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক হাসনে জাহান রেখা, সেলিম আহম্মেদ, ফরিদা ইয়াসমিন, আমাদের বরিশালের গৌরনদী প্রতিনিধি মোল্লা ফারুক হাসান প্রমুখ। শেষে তাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য, ড. নাসির উদ্দিন এত বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র ছিলেন।

 


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply