গৌরনদী সংবাদ

গৌরনদীতে স্কাউট তাবু জলসা ও সমাবেশ অনুষ্ঠিত

গৌরনদী প্রতিনিধি
৫ম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী ক্যাম্প ২০১৬ উপলক্ষে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রনালয় ও বাংলাদেশ স্কাউটের উদ্যোগে গৌরনদী উপজেলা স্কাউটের ৪দিন ব্যাপি মহা তাবু জলসা ও স্কাউট সমাবেশ অনুষ্ঠিত হয়। গত বৃহস্পতিবার রাতে সমাপনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গৌরনদী উপজেলা স্কাউটের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক ও গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী প্রেসক্লাবের সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, গৌরনদী রিপোর্টার্স ইউনিটির নব-নির্বাচিত সভাপতি মোঃ খায়রুল ইসলাম, উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা অফিসার……., একাডেমিক সুপারভাইজার গৌড়াঙ্গ প্রসাদ গাইন, উপজেলা প্রাথমিক সহগকারী শিক্ষা অফিসার নাদিরা আফরিন, গৌরনদী উপজেলা স্কাউটের ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান, সাধারন সম্পাদক ও গৌরনদী পালিট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ অলি উল্লাহ, যুগ্ম  সম্পাদক সেলিম আহম্মেদ, উপজেলা স্কাউট কমিশনার মোঃ মফিজুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ মুনসুর আহম্মেদ, সাধারন সম্পাদক মোঃ কুতুব উদ্দিন। বক্তব্য রাখেন কোর্স লিডার কাজী আশরাফুজ্জামান, স্কাউট লিডার রোকনুজ্জামান পনির, প্রশিক্ষক আব্দুল মতিন, আসমা নাহার প্রমূখ। আলোচনা শেষে বিদ্যুতের অপচয় বন্ধ ও সামাজের নানান ইতিবাচক কাজে স্কাউটের ভূমিকা নিয়ে মুখাভিনয়, নাটক ও সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন তাবু জলসারপ্রশিক্ষক কিশোর কুমার বালা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply