বরিশাল

মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় হত্যার হুমকি

মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় এককালের চিহ্নিত সর্বহারা নেতা ও মাদক সম্রাট কর্তৃক একাধিক যুবককে মিথ্যে মামলায় জড়ানোসহ হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ নিয়ে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়নের।

এলাকাবাসির অভিযোগে জানা গেছে, ওই ইউনিয়নের মোড়াকাঠী, কালিহাতা, আটিপাড়াসহ পার্শ্ববর্তী এলাকায় দীর্ঘদিন থেকে মাদকের রমরমা বানিজ্য করে আসছে নিষিদ্ধ ঘোষিত সর্বহারা জিয়া গ্রুপের সক্রিয় নেতা ও আইন শৃঙ্খলা বাহিনীর তালিকাভূক্ত সন্ত্রাসী মোড়াকাঠী গ্রামের জিয়া আমীন রাঢ়ী। তার সাথে থানার কতিপয় অসাধু অফিসারের সাথে রয়েছে গভীর সখ্যতা।

অতিসম্প্রতি জিয়াসহ তার সহযোগী দেলোয়ার হোসেন, কবির উদ্দিন ও চুন্নু রাঢ়ীকে মাদক বিক্রিতে বাঁধা দেয়ায় তারা মঙ্গলবার রাতে মোড়াকাঠী গ্রামের শাওন বালী, বামরাইলের আল-আমিন ও অন্যান্য যুবকদের মিথ্যে মামলায় জড়ানোসহ প্রাণনাশের হুমকি প্রদান করে।

এ ঘটনার প্রতিবাদে এলাকাবাসি সর্বহারা নেতা ও মাদক সম্রাট জিয়া আমীন রাঢ়ী ও তার সহযোগীদের বিরুদ্ধে বুধবার বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...