গৌরনদী সংবাদ

বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা মহাবিদ্যালয়ের মঙ্গল শোভাযাত্রা

বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা মহাবিদ্যালয়ের আয়োজনে শুক্রবার সকালে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে জাতীয় সংগীত এর মধ্য দিয়ে জাতীয় পতাকা উত্তলন ও বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা মহাবিদ্যালয় থেকে মঙ্গল শোভাযাত্রা বের করে বরিশাল-ঢাকা মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে র‌্যালিটি শেষ হয়।

মঙ্গল শোভাযাত্রায় বাটাজোর ইউপি চেয়ারম্যান ও বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা মহাবিদ্যালয়ের গভনিং বডির সভাপতি আ: রব হাওলাদার, বাটাজোর রাবেয়া ফজলে করিম মহিলা মহাবিদ্যালয়ের অধ্যাক্ষ মোঃ আশ্রাফুজ্জামান, বাটাজোর ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সহ-সভাপতি আ: রব খান, বাটাজোর ইউনিয়ন শাখার আওয়ামীলীগের সভানেত্রী দীলরুবা আক্তার রেবা, ইউপি সদস্য বীনা রানী হালদার, শীতা রানী দেবনাথ সহ মোসা: সেতারা বেগম, আলহাজ্ব হামিদা খানম, কামরুল আহসান রাসেল, কামরুল আসাদ রনি সহ অন্যন্নরাও উপস্থিত ছিলেন।

মঙ্গল শোভাযাত্রায় এর আগে, সূর্যোদয়ের সাথে সাথে প্রভাতী সুর ও সংগীতের মাধ্যমে বাংলা নতুন বছরকে স্বাগত জানানো হয়। মঙ্গল শোভাযাত্রা শেষে মহাবিদ্যালয়ের হলরুমে বাংলা নববর্ষের উপলক্ষে আলোচনা সভা ও দিনব্যাপী নানা অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...