গৌরনদী সংবাদ

গৌরনদী পৌর কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি পালন

পৌর কর্মকর্তা ও কর্মচারীদের বেতন ভাতা ও পেনশন সুবিধা সরকারী কোষাগার থেকে প্রাপ্তীর দাবীতে কেন্দ্রীয় কমিটির কর্মসূচীর অংশহিসেবে কর্মবিরতি গৌরনদী পৌর ভবনের সামনে অবস্থান কর্মসূচী পালন করেছে বরিশালের গৌরনদী পৌরসভার কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ। বুধবার সকাল ১১টা থেকে শুরু করে এক ঘন্টার কর্মসূচী পালন করা হয়। এসময় ২০১৬ সালের অক্টোবর থেকে ২০১৭ সালের এপ্রিল পর্যন্ত বকেয়া বেতন ভাতা দেয়ারও দাবী জানায় তারা।

কর্মসূচীতে বক্তব্য রাখেন পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের গৌরনদী শাখার সভাপতি ও গৌরনদী পৌরসভার সচিব মোঃ সফিকুল ইসলাম, পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের বরিশাল জেলা কমিটির সহ সভাপতি নির্বাহী প্রকৌশলী এমদাদুল হক, পৌর কর্মকর্তা কর্মচারী এ্যাসোসিয়েশনের গৌরনদী উপজেলা কমিটির সহ-সভাপতি খোকন চন্দ্র রায়, বরিশাল জেলা কমিটির সদস্য ডলি রানী বনিক প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...