গৌরনদী সংবাদ

উপজেলা প্রকৌশলী মঈনুল আজম ইয়াবাসহ গ্রেপ্তার ৩

বরিশালের গৌরনদী উপজেলা এলজিইডি অফিসের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মঈনুল আজম (৩৭) ইয়াবাসহ ৩ জনকে আটক করছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (২৫ এপ্রিল ২০১৭) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে গৌরনদী বন্দরস্থ তিনবেলা হোটেলের সামনে থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত অপর দুজন হলো- গৌরনদী পৌরসভার চরগাদাতলী গ্রামের সেকান্দার আলী সরদারের ছেলে বিপ্লব সরদার (২৬) ও উত্তর পালদী গ্রামের মৃত আইউব আলী খানের ছেলে মাহাবুব খান (৩৬)।

বরিশাল জেলা ডিবি পুলিশের ওসি মোঃ শাহাবুদ্দিন চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের একটি দল মঙ্গলবার গভীর রাতে গৌরনদী বন্দরস্থ তিনবেলা হোটেলের সামনে অভিযান চালায়। এসময় উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মঈনুল আজম সহ ২জনকে ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় হাতেনাতে ধরা হয়।

পুলিশ মাদক ক্রয়ের অভিযোগে মঈনুল এবং বিক্রেতা বিপ্লব ও মাহাবুবকে আটক করে। এ ঘটনায় ডিবি পুলিশের এসআই তুষার কুমার মন্ডল বাদি হয়ে মাদক বিক্রেতা বিপ্লব সরদারসহ আটককৃত ওই তিনজনকে আসামি করে বুধবার সকালে গৌরনদী মডেল থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মঈনুল আজম যশোর জেলার পূর্ব বারন্দী এলাকার মৃত আব্দুর রবের ছেলে। মঈনুল দীর্ঘদিন ধরেই মাদকাসক্ত বলে পুলিশ জানিয়েছে। তিনি গৌরনদী পৌর এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করছেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...