গৌরনদী সংবাদ

গৌরনদীতে চোরাই মোটর সাইকেলসহ আটক ১

বরিশালের গৌরনদী উপজেলার বাউরগাতি গ্রাম থেকে আজ মঙ্গলবার (১৩ জুন) সকালে চোরাই মোটর সাইকেলসহ আল-আমীন প্যাদাকে (২৬) আটক করেছে পুলিশ।

সে উপজেলার বার্থী গ্রামের খলিল প্যাদার পুত্র ও বার্থী ইউপি চেয়ারম্যান শাহ্জাহান প্যাদার চাচাতো ভাই।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবির জানান, গৌরনদী পৌরসভার বড়কসবা এলাকার বাসিন্দা ও সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ইমরাত খানের মেঝ ভাইয়ের পালসার মোটর সাইকেল মঙ্গলবার ভোররাতে আজাহার ব্রীকস নামকস্থান থেকে চুরি হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে ছাত্রলীগ নেতা ইমরাত খানসহ ছাত্রলীগের ৪/৫ নেতাকর্মী উপজেলার বাউরগাতি এলাকা থেকে চোরাই মোটর সাইকেলসহ আল-আমীন প্যাদাকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় ইমরাত খান বাদি হয়ে আল-আমীন প্যাদাসহ আরো অজ্ঞাত নামা ৪ জনকে আসামি করে আজ দুপুরে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

আল-আমীন প্যাদার সহোদর বড় ভাই সাগর প্যাদা অভিযোগ করেন, তার ভাইয়ের আটকের খবর পেয়ে গৌরনদী যাওয়ার সময় ইমরাত খানের লোকজন তাকে বেদম মারধর করে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...