গৌরনদী সংবাদ

মাদকের টাকা না দেয়ায় কিশোরের আত্মহত্যা

মাদক কেনার টাকা না পেয়ে অভিমান করে গতকাল বুধবার (২৮ জুন) সন্ধ্যায় বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের কিশোর মাদকসেবী সঞ্জিব মিস্ত্রি ওরফে সজীব মিস্ত্রি (১৫) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।

থানা পুলিশ ওইদিন রাতেই সজীবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ বৃহস্পতিবার (২৯ জুন) সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

সে ওই গ্রামের সুভাষ মিস্ত্রির ছেলে। এ ব্যাপারে গৌরনদী মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

গৌরনদী মডেল থানার চলতি দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসেন জানান, ওই গ্রামের কিশোর সজীব মিস্ত্রি প্রতিনিয়ত মাদক সেবন করতো। সে (সজীব) আত্মহত্যার হুমকি দিয়ে প্রায়ই তার মা-বাবার কাছ থেকে নেশার টাকা নিতো।

বুধবার সকালে নেশার টাকা চেয়ে না পেয়ে সজীব মিস্ত্রি অভিমান করে বুধবার সন্ধ্যায় বসত ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।

খবর পেয়ে থানার এস.আই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ওইদিন রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌছে সজীবের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গতকাল বৃহস্পতিবার সকালে বরিশাল শেবাচিম হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে আত্মহত্যাকারী সজীব মিস্ত্রি’র মামা বাদি হয়ে বুধবার রাতেই গৌরনদী মডেল থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...