গৌরনদী সংবাদ

গৌরনদীতে শাহ মোঃ রোকনের মৃত্যু, এমপি হাসানাত ও ইউনুসের শোক

বরিশালের গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী হযরত দূত কুমার মল্লিক পীর সাহেবের মাজারের প্রধান খাদেম শাহ মোঃ রোকন (৬৮) হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সকালে ঢাকার মিরপুরে একটি বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহির…রাজিউন)। তিনি স্ত্রী, ২ ছেলে, ১ মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। ওই দিন বাদ এশা মাজার প্রাঙ্গনে মরহুমের নামাজাজে জানাজা শেষে পৌর সভার লাখেরাজ কসবা মহল্লার পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

মরহুমের নামাজে জানাজায় স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় মন্ত্রালয়ের সংসদীয় কমিটির সভাপতি, জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি), জেলা সাধারন সম্পাদক ও বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, আগৈলঝাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম মর্তুজা খান, পৌর মেয়র হারিছুর রহমান, বরিশাল জেলা পরিষদের সদস্য রাজু আহম্মেদ হারুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদীন, গৌরনদী মডেল থানার ওসি মোঃ ফিরোজ কবির, রাজিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইলিয়াস তালুকদার, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ শাহজাহান বেপারী, সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম দিলীপসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এ ছাড়া তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন গৌরনদী উপজেলা বিএনপির সভ্পাতি আলহাজ্ব আবুল হোসেন মিয়া, আনোয়ারা প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ মাকসুদা হোসেন, বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও মাই টিভি’র গৌরনদী প্রতিনিধি মোঃ গিয়াস উদ্দিন মিয়া।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...