গৌরনদী সংবাদ

রিপোর্টার্স ইউনিটির ২০১৮ সালের কার্যকরী কমিটি নির্বাচিত

গৌরনদী রিপোর্টার্স ইউনিটির ২০১৮ সালের কার্যকরী কমিটির ৯ জন নির্বাচিত হয়েছেন। গৌরনদী রিপোর্টার্স ইউনিটির নির্বাচন পরিচালনার জন্য দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার ও গৌরনদী রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা জহুরুল ইসলাম জহির রবিবার ২০১৮’র নির্বাচিত সদস্যদের নাম ঘোষনা করেন।

বিনা ভোটে নির্বাচিতরা হলেনঃ সভাপতি পদে মোঃ খায়রুল ইসলাম (দৈনিক দখিনের মুখ), সহ-সভাপতি এস,এম, মোশারফ হোসেন (দৈনিক আলোকিত বরিশাল), সাধারণ-সম্পাদক বেলাল হোসেন (অনলাইন সকালের খবর), সহ-সাধারণ সম্পাদক এইচ. এম মনিরুজ্জামান চুন্নু (দৈনিক আজকের পরিবর্তন), কোষাধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম রনি (দৈনিক বরিশাল সময়), দপ্তর সম্পাদক রাশেদ আহম্মেদ (দৈনিক ভোরের আলো), প্রচার সম্পাদক মোল্লা ফারুক হাসান (দৈনিক আমাদের বরিশাল), নির্বাহী সদস্য আবু সাঈদ খন্দকার (দৈনিক আজকের বরিশাল) ও শামীম মীর (দৈনিক ভোরের অঙ্গীকার।

রিপোর্টার্স ইউনিটির নির্বাচন কমিশনার জহুরুল ইসলাম জহির জানান, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে প্রতিটি পদে একটি করে মনোনয়ন পত্র জমা থাকায় সকলকে নির্বাচত ঘোষনা করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...