গৌরনদী সংবাদ

মায়ের সুস্থতার জন্য দোয়া চেয়েছেন কামরুল ইসলাম দীলিপ

আজ সাবেক ছাত্রলীগ নেতা কামরুল ইসলাম দীলিপ ফেসবুক প্রোফাইলে এক ষ্ট্যাটাসে জানিয়েছেন তার মা অসুস্থ এবং তার মায়ের সুস্থতার জন্য সকলের কাছে বিনীতভাবে দোয়া চেয়েছেন।

যাকে আমি আমার প্রানের চেয়ে বেশী ভালোবাসি. যার পায়ের নিচে আমার বেহেস্ত. অামার বাবা প্রায় ৩০বৎসর আগে মারা যায়. তারপর থেকে আমার মা অনেক কস্ট. ত্যাগ.পরিশ্রম.দক্ষতার সাথে এবং বাবার অভাব কখনও বুঝতে দেইনি। মহান আল্লাহ পাকের রাহমতে আমার মা প্রত্যেক ভাই ও বোনদের মানুষ করে. আমি চীর ঋনী আমার মায়ের কাছে। আজ দুপুরে আমার মা খুবই অসুস্থ হয়ে পড়ে। তারপর থেকে মায়ের কাছে বসে আছি। সবাই আমার মমতাময়ী মায়ের জন্য দোয়া করবেন। যেন আল্লাহ পাক মাকে দ্রুত সুস্থতা দান করে।

আমরা গৌরনদী ডটকম এর পক্ষ থেকে কামরুল ইসলাম দীলিপ এর মায়ের সুস্থতার জন্য দোয়া করছি সেই সাথে আমাদের সকল পাঠক-পাঠিকাদের দোয়া করার অনুরোধ জানাই।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...