গৌরনদী সংবাদ

দুই দিনেও মেলেনি কচুরিপানার ওপর থেকে উদ্ধারকৃত শিশুটির পরিচয়

বরিশালের গৌরনদী উপজেলার পশ্চিম চন্দ্রহার গ্রামে খালের কচুরিপানার ওপর থেকে উদ্ধারকুত দেড় বছরের শিশুর (ছেলে) পরিচয় গত ২ দিনেও মেলেনি। শিশুটির কোন পরচিয় না পাওয়ায় অবশেষে শিশুটি আশ্রয় হলো সমাজ সেবা অধিদপ্তর কতৃক পরিচালিত আগৈলঝাড়াস্থ বিভাগীয় শিশু নিবাসে (বেবীহোম)।

গৌরনদী মডেল থানার ওসি মনিরুল ইসলাম জানান, উপজেলার পশ্চিম চন্দ্রহার গ্রামের নজরুল সরদারের স্ত্রী লাইজু বেগম শুক্রবার দুপুরে প্রতিবেশী মোসলেম ফকিরের বাড়ির কাছে খালের ভেতর কচুরিপানার উপর এক শিশুর কান্না শুনতে পায়। এসময় লাইজু বেগম খালের ভেতর কচুরিপানার ওপর থেকে জীবিত অবস্থায় ১৫/১৬ মাস বয়সের অজ্ঞাতনামা শিশুটিকে উদ্ধার করেন।

জনপ্রতিনিধিদের পরামর্শ অনুযাযী নজরুল সরদার ও তার স্ত্রী লাইজু বেগম ওই দিন সন্ধ্যায় শিশুটিকে গৌরনদী মডেল থানায় সোপর্দ করেন। ওইদিন রাতে উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের আগৈলঝাড়াস্থ বিভাগীয় শিশু নিবাসে (বেবীহোম) হস্তান্তর করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...