গৌরনদীর অপহৃত প্রবাসীর স্ত্রী যশোরে উদ্ধার, গ্রেপ্তার ১

অপহরণের ৮দিন পর বরিশালের গৌরনদী উপজেলার মাগুরা মাদারীপুর গ্রামের এক সন্তানের জননী অপহৃত ওমান প্রবাসীর স্ত্রী (২১)কে আজ বুধবার (০৭ মার্চ) দুপুরে যশোর কোতোয়ালী থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ।

এ সময় অপহরণকারী দর্জি শোভন বিশ্বাসকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

গৌরনদী মডেল থানার এস.আই মোঃ মাজাহারুল ইসলাম জানান, উপজেলার ইছাগুড়ি বাকাই গ্রামের বাবার বাড়ি দেড় বছরের পুত্র সন্তানকে রেখে প্রবাসীর স্ত্রী (২১) ব্লাউজ বানানোর কথা বলে গত ২৭ ফেব্রুয়ারি বিকাল ৩টার দিকে বাকাই বাজারের উদ্দেশ্যে রওনা দেয়।

পথিমধ্যে প্রবাসীর স্ত্রী বিকাল সোয়া ৩টার দিকে বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পৌছে। এ সময় দর্জি শোভন বিশ্বাসের নেতৃত্বে ৪/৫ জনে প্রবাসীর স্ত্রীর পথরোধ করে জোরপূর্বক একটি ইজি-বাইকে তুলে তাকে (প্রবাসীর স্ত্রীকে) অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যাপারে অপহৃতার মা বাদি হয়ে শোভন বিশ্বাসসহ ৪ জনের নামোল্লেখ করে ৭ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। গোপণ সংবাদের ভিত্তিতে তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে বুধবার দুপুর ২টার দিকে যশোর জেলার কোতোয়ালী থানার ৫’শ গজ দুরত্বে অভিযান চালিয়ে অপহৃত প্রবাসীর স্ত্রীকে উদ্ধার ও অপহরণকারী শোভন বিশ্বাসকে গ্রেপ্তার করেন।

মেডিকেল পরীক্ষার জন্য উদ্ধারকৃত প্রবাসীর স্ত্রীকে বৃহস্পতিবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দি দেয়ার জন্য বরিশাল আদালতে প্রেরণ করা হবে।