গৌরনদী সংবাদ

শ্বশুরবাড়ি গৌরনদী ঘুরে গেলেন চিত্রনায়িকা মৌসুমী

‘বি-২ ফ্যাশন হাইজ’ এর উদ্ধোধণ

মোঃ গিয়াস উদ্দিন মিয়াঃ চিত্রনায়ক ওমর সানি ও মৌসুমীর সংসার জীবন ২২ বছর অতিক্রম করেছে। বেশ সুখ সাচ্ছন্দেই দিন কেটে যাচ্ছে বড়পর্দার এক সময়ের ঝড় কাঁপানো এ দম্পত্তির। মজার ব্যাপার হলো এতবছরের সংসার জীবনে এই প্রথম ওমর সানির গ্রামের বাড়িতে এসেছিলেন মৌসুমী। নায়ক ওমর সানির বাড়ি বরিশালের গৌরনদী উপজেলার সরিকল গ্রামে।
মৌসুমী প্রথমবার বরিশালে এসে অনেক খুশি হয়েছেন। এতবছর পর প্রথম শ্বশুরবাড়িতে এসে এলাকার মানুষের ব্যাপক ভালোবাসা পেয়েছেন মৌসুমী। গতকাল ২৫ মে প্রথমবারের মতো স্ত্রী মৌসুমীকে নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলেন ওমর সানি। তবে ঘুরতে নয় বরিশাল নগরীতে ‘বি-২ ফ্যাশন হাউস’ এর শোরুমের উদ্বোধণ করতে এসেছিলেন এই তারকা দম্পতি।

এ বিষয়ে ওমর সানি বলেন, আমার বাড়ি বরিশালে, তবে বেড়ে উঠেছি ঢাকায়। আমার ছেলে ও মেয়ের কাছে বরিশাল নিয়ে অনেক গল্প করি। কাজের চাঁপে খুব বেশি বরিশালে আসা হয়না। এমনকি মৌসুমীকে নিয়ে আমার এটাই প্রথম বরিশালে আসা। অনেকটাই রথ দেখে কলা বেচার অবস্থা। ওমর সানি আরও বলেন, আমরা বরিশালে মূলত ‘বি-২ ফ্যাশন হাউস’ শোরুমের উদ্বোধণ করতে এসেছিলাম। মনে অনেক শান্তি পেয়েছি। আমার চাচাতো ভাই ও বোনদের সাথে দেখা হয়েছে। মৌসুমীও বরিশালকে অনেক পছন্দ করেছে। বরিশালের মানুষ তাকে অনেক সম্মান ও ভালোবাসা দিয়েছে।

ওমর সানী বলেন, ‘যখন ‘বি-২ ফ্যাশন হাইজ’ থেকে আমার সাথে যোগাযোগ করা হয় তখন প্রথমে আমার মনে হয়েছে বরিশালে শোরুম থাকলে ভালোই হবে। এরপর মনে হয়েছিল মৌসুমীকে নিয়ে বরিশালে যাওয়া হয়নি। এই সুযোগে একটু ঘুরে আসি। শোরুম দেখে অবাক হয়েছি। অনেক উন্নতমানের কাপড় ফ্যাশন হাউসটিতে রাখা হয়েছে যা কিনতে আগে বরিশালের শৌখিন ক্রেতাদের ঢাকায় আসতে হতো।

বরিশালে বি-২ ফ্যাশন হাউস শোরুমের কর্ণধর বিথী পোদ্দার বলেন, ওমর সানি ও মৌসুমী বাংলাদেশের আইডল। সানি ভাই আমাদের বরিশালের ভাই, আর মৌসুমী আমাদের ভাবি। যে কারণে আমরা উনাদের দিয়ে ফ্যাশন হাউস উদ্বোধণ করিয়েছি। আর আমাদের এই হাউজে উন্নতমানের কাপড় ও জুতা পাওয়া যাবে। অনেক শৌখিন ক্রেতা যারা ঢাকায় গিয়ে শপিং করেন, এখন থেকে আর তা করতে হবেনা। বরিশালে বসেই পাবেন বিশ্বমানের পোশাক।

আরও সংবাদ...

Back to top button