গৌরনদী সংবাদ

দক্ষিন বিজয়পুরে বাসচাপায় কলেজ ছাত্রের মৃত্যু

Story Highlights

  • নিরাপদে মোটর বাইক চালান। হেলমেট পরিধান করুন। রাস্তার নিয়ম কানুন মানুন। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না।

ঢাকা -বরিশাল মহাসড়কে গৌরনদী বাসষ্ট্যান্ডের (দক্ষিন বিজয়পুর) ক্যাথলিক মিশনের সম্মুখে আজ শনিবার দুপুরে যাত্রীবাহী বাসের চাপায় মটর সাইকেল আরোহী কলেজ ছাত্র ও উপজেলা ছাত্রলীগ নেতা রেজাউল ইসলাম তামিম (২১) নিহত হয়েছেন। পুলিশ বাসটি আটক করেছে। নিহত তামিমের বাড়ি উপজেলার চরগাদাতলী গ্রামে। সে ওই গ্রামের মাসুদুর রহমানের পুত্র।

গৌরনদী হাইওয়ে থানার ওসি আতিয়ার রহমান শেখ জানান,  আজ শনিবার দুপুর ১টার দিকে আশোকাঠী থেকে মটর সাইকেলযোগে তামিম গৌরনদীর পথে আসছিল। গৌরনদী বাসষ্ট্যান্ডের ক্যাথলিক মিশনের সম্মুখে আসলে ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-৯২০২) সাইড নেয়ার সময় মটর সাইকেলটি চাপা দেয়। এতে তামিম গুরুতর আহত হয়। গুরুতর আহত অবস্থায় গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটিকে ধাওয়া করে বাটাজোরে আটক করেছে।

গৌরনদীতে বাসচাপায় কলেজ ছত্রের মৃত্যু

Gepostet von Gias Uddin Mia am Samstag, 13. Oktober 2018


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...