গৌরনদী সংবাদ

বরিশাল-১ আসনে আওয়ামী লীগের একক ও বিএনপির চার জন প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ

এন‌পি‌পি থে‌কে টি এম তু‌হি‌ন

বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসনে আওয়ামীলীগের একক ও বিএনপির চার জন প্রার্থীর দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন। এ ছাড়া জাকের পার্টির বাদশা মুন্সী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ মোঃ রাসেল আহম্মেদ মেহেদী এককদলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে জমা দিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, আগামী ৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বরিশাল-১ (গৌরনদী-আগৈলঝাড়া) আসন থেকে আওয়ামীলীগের একক প্রার্থী স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ (এমপি) দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে দলীয় অফিসে জমা দিয়েছেন।

বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয় থেকে সাবেক এমপি জহিরউদ্দিন স্বপন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-প্রচার সম্পাদক ও বরিশাল সদর উত্তর জেলা বিএনপির সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, নির্বাহী সদস্য ও আইনজীবি পরিষদের সহ-সম্পাদক এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, নির্বাহী সদস্য ও গৌরনদী উপজেলা বিএনপির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার আবদুস সোবাহান, এন‌পি‌পি থে‌কে টি এম তু‌হি‌ন, জাকের পার্টির বরিশাল বিভাগীয় সহ-সভাপতি বাদশা মুন্সী ও ইসলামী আন্দোলন বাংলাদেশ এ আগৈলঝাড়া উপজেলা শাখার সভাপতি মোঃ রাসেল আহম্মেদ মেহেদী দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

সকলেই মনোনয়ন পত্র সংগ্রহ করে তা পূরন করে কেন্দ্রীয় কার্যালয়ে জমা দিয়েছে।

 

আরও সংবাদ...

Back to top button