গৌরনদী সংবাদ

পাঁচ শতাধিক বিএনপি নেতাকর্মীর আওয়ামী লীগে যোগদান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে উজ্জীবিত হয়ে জেলার গৌরনদী উপজেলার পাঁচ শতাধিক বিএনপির নেতাকর্মীরা আওয়ামী লীগে যোগদান করেছে।

শুক্রবার রাতে গৌরনদী বাসষ্ট্যান্ড চত্বরে পৌর বিএনপির অধ্যক্ষ আব্দুস সালাম তার তিন শতাধিক কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এইচ এম জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক পৌর মেয়র হারিছুর রহমানের হাতে ফুল দিয়ে বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করেন।

একই সাথে গৌরনদী পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর গাজী তৌফিক ইকবাল সজলের নেতৃত্বে উপজেলা বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর আব্দুল হাকিম খান তার দুই শতাধিক কর্মী সমর্থকদের নিয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম দীলিপ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়ের ইসলাম সাঁন্টু ভূইয়া প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...