বিনোদন

ক্যাটরিনা কাইফকে “নির্লজ্জ” বললেন সোনম কাপুর!

বলিউডের ফ্যাশন আইকন মানা হয় তাকে। তবে অভিনয় যোগ্যতা দিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে না পারলেও নানা সময় সহকর্মীদের সম্বন্ধে আজেবাজে মন্তব্য করে চলে এসেছেন ফ্রন্ট লাইনে। আর সম্প্রতি এই অভিনেত্রী খুঁজে খুঁজে জনপ্রিয় সব নায়িকাদের নিয়ে বাজে মন্তব্যে মেতে উঠেছেন এই সোনম কাপুর।

বলিউডের বর্তমান প্রজন্মের কাঙ্ক্ষিত নারী তিনি। সেরা আবেদনময়ী নায়িকাদের তালিকায় শীর্ষে রয়েছে তার নাম। নাচ এবং পর্দায় আবেদনময় উপস্থাপন দিয়ে বলিউডে সফল নায়িকা হিসেবে নিজেকে প্রমাণ করেছেন। সেই ক্যাটরিনা কাপুরকে সোনম কাপুর নির্লজ্জ বলে তাচ্ছিল্য করলেন। তবে ঠিক কী কারণে তিনি এমন একটি মন্তব্য করলেন তা জানা না গেলও এটা জানা যায় যে আনুপমা চোপড়ার জনপ্রিয় টক শো ‘ফ্রন্ট রো’তে এসে এমন মন্তব্য করেন সোনম কাপুর।

শুধু তাই নয় অনুষ্ঠানটিতে সোনম আনুপমাকে বলেন, তিনি ক্যাটরিনা কাইফকে একটি ফুলের তোরা উপহার দিতে চান। আর জানতে চাইবেন কী করে তিনি এমন একটি কাজ করতে সক্ষম হলে। কেননা নির্লজ্জ আর নোংরা মন মানসিকতার না হলে তিনি এই কাজ করতে পারতেন না।

তবে ধারণা করা হচ্ছে বুম সিনেমাতে ক্যাটরিনার খোলামেলা উপস্থাপন আর সাবেক প্রেমিক রণবীর কাপুরের সাথে বিকিনি পরিহিত অবস্থায় ক্যাটরিনার ক্যামেরাবন্দী হওয়ায় এমন মন্তব্য করেছেন সোনম। তবে রণবীরের সাথে ক্যাটরিনাকে সহ্য করতে না পারায় যে এমন মন্তব্য করেছেন তা খুব স্পষ্ট।

কেননা নায়িকা হয়ে আরেক নায়িকার খোলামেলা উপস্থাপন নিয়ে বাজে মন্তব্য করাটা অনেকটা উপর দিকে থুতু মারার মতই, যা এক সময় নিজের গায়েই এসে পড়বে। তবে এসবই যে আক্রশের মনোভাব থেকেই সোনম কাপুর করেছেন তা বিভিন্ন নামিদামী ম্যাগাজিনে সোনমের বোল্ড ফটোশুট দেখেই বোঝা যায়।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

সৌজন্যে : প্রিয়.কম


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...