বিনোদন

যে কারনে ‘আইসক্রিম’-২ মেজাজ খারাপ করবে!

রাম গোপাল ভার্মার হঠাৎ কী যে হল বোঝা মুশকিল। আগামী ২০ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার তেলেগু ছবি ‘আইসক্রিম’-২। যৌনতা, হরর, সেন্সেশন সব কিছুর মিশ্রণ ঘটাতে চেয়েছিলেন তিনি। সেই মিশ্রণ দেখে অবাক হতে হয়।

আপনি যদি ‘আইসক্রিম’-২ সিনেমার কিস মি এভরিহয়ার গানটি দেখে থাকেন তবে আপনি নিশ্চয় বলবেন রাম গোপাল ভার্মার বয়স হয়েছে। খাবেন ভিমরি! তেলেগুর নায়িকা নাভিনা সব কিছু উজার করে দিয়েছেন। কিন্তু এক্সপ্রেশন বলে যে একটা কথা আছে সেটা বুঝি তিনি ভুলে গেছেন।

যৌনতার অনেক উপকরণ থাকলেও শৈল্পিকতার রেশমাত্র নেই। দেখে মনে হবে যান্ত্রিকতায় ভরা নগ্নতা এবং নোংরামি ছাড়া আর কিছুই না। কিন্তু একটা হিসেব আপনি কিছুতেই মেলাতে পারবেন না। এই পরিচালকের হাত দিয়েই বেরিয়েছে সত্য, সরকার এবং কোম্পানির মতো সিনেমা।

বলিউডের চলচ্চিত্র পরিচালক রাম গোপাল ভার্মা নাকি সিনেমা হিট হল নাকি ফ্লপ হল সেই নিয়ে একেবারেই চিন্তা করেননা। কারন তিনি বলেছিলেন, আমি সিনেমা তৈরি করতে ভালবাসি তাই ছবি বানাই।

সিনেমার সাফল্য বা বক্স ওফিস রেটিং নিয়ে যদি কোন দিন ভাবতাম তাহলে ‘নিঃশব্দ’, ‘সরকার’, ‘ভুত’ এর মত ছবি বানানোর সাহস করতে পারতাম না।

তো এবার মেজাজ ঠাণ্ডা রেখে Kiss Me Everywhere, If You Can Dare… গানটির ভিডিওটি দেখাতে পারেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...