গৌরনদী সংবাদ

আবারও ক্লাস চলাকালে ৩৫ শিক্ষার্থী অসুস্থ

বরিশাল জেলার গৌরনদী উপজেলার নলচিড়া মাধ্যমিক বিদ্যালয়ের ৩৫ শিক্ষার্থী অসুস্থ হয়েছে। বৃহস্পতিবার ক্লাস চলাকালে তারা অসুস্থ হয়। এদের মধ্যে ২০ জনকে আশোকাঠি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। কর্তৃপক্ষ তাৎক্ষণিক স্কুল ছুটি ঘোষণা করেছেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নূরুল ইসলাম জানান, সকাল ১১টার দিকে ক্লাস চলাকালে পর্যায়ক্রমে সপ্তম ও অষ্টম শ্রেণীর শিক্ষার্থীরা হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ে। ওই দুই ক্লাসের ৩৫ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে অন্য ক্লাসের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। গুরুতর অসুস্থ ২০ শিক্ষার্থীকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ জন্য আজ স্কুল ছুটি ঘোষণা করা হয়েছে।

উল্লেখ্য, বুধবার একই উপজেলার গেরাকুল আখতারুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়ের পাঁচ ছাত্রী, মঙ্গলবার উপজেলার মাহিলাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চার, মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের ৪০ ও আগৈলঝাড়া উপজেলার মোল্লাপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের ছয় শিক্ষার্থী একই রোগে আক্রান্ত হয়েছিল।

ফাইল ফটো


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...