গৌরনদী সংবাদ

পটুয়াখালীর এক যুবককে গৌরনদীতে জবাই করে হত্যার চেষ্টা

পটুয়াখালী থেকে এক যুবককে অপহরন করে গৌরনদীতে এনে শনিবার সন্ধ্যায় জবাই করে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা। কমল বিশ্বাস নামে ওই যুবক বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

গৌরনদী থানার উপপরিদর্শক (এসআই) খোকন চন্দ্র জানান, পটুয়াখালী জেলার বাউফল থানার দক্ষিণ ছত্রগাছা গ্রামের নারায়ন বিশ্বাসের পুত্র কমল বিশ্বাস। তার বাবা-মা ও পরিবারের সবাই বহু পূর্ব থেকে ভারতে বসবাস করছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বাদ মাগরিফ রক্তাক্ত জখম অবস্থায় উপজেলার বিল্লগ্রাম বাজার জামে মসজিদে প্রবেশ করে কমল বিশ্বাস। তার গলায় ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। স্থানীয় মুসুল্রীরা মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে গৌরনদী উপজেলা হাসপাতালে ও পরে বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বরিশাল শেরে-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. দাস রনবির বলেন, কমল বিশ্বাসকে দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যার চেষ্টা করে। তার অবস্থা আশঙ্কা জনক। পুলিশ প্রাথমিক অবস্থায় ধারনা করছেন, সম্পত্তি আত্মসাতের জন্য কমলকে হত্যার চেষ্টা করে দুর্বৃত্তরা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...