জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় যাচ্ছেন খালেদা জিয়া, দুপুরে জনসভা

নিয়মিত গণসংযোগের অংশ হিসেবে আজ মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। খালেদা জিয়ার ব্রাহ্মণবাড়িয়া আগমন ও তার জনসভাকে কেন্দ্র করে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে জেলা বিএনপি।

দলীয় চেয়ারপারসনকে স্বাগত জানাতে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ থেকে জনসভাস্থল পর্যন্ত মহাসড়কে শতাধিক তোরণ নির্মাণ করা হয়েছে। তিন দিন ধরে পৌর এলাকা ও ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন উপজেলায় ব্যাপক মাইকিং করা হচ্ছে। করা হয়েছে ব্যাপক পোস্টারিংও।

দুপুরে শহরের নিয়াজ মুহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

নির্দলীয় তত্বাবধায়ক সরকারের অধীনে আগাম নির্বাচনের দাবি এবং গুম-খুন-নির্যাতন, জাতীয় সম্প্রচার নীতিমালা ও বিচারপতিদের অভিশংসনের ক্ষমতা সংসদের হাতে ফিরিয়ে নেওয়ার প্রতিবাদে ২০ দলীয় জোট মঙ্গলবার বিকেল ৩টায় ব্রাহ্মণবাড়িয়ায় সমাবেশ ডাকে।

এদিকে খালেদা জিয়ার জনসভায় ব্যাপক লোকসমাগমের লক্ষ্যে বিভিন্ন উপজেলায় গণসংযোগ ও নেতাদের সঙ্গে দফায় দফায় বৈঠক করছেন জেলা বিএনপি নেতারা।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...