বরিশাল

শিক্ষার্থীদের মিথ্যা ও বিকৃত ইতিহাস পড়ানো হলে তাদের চরিত্র বিকৃত হবে: এ্যাড. বলরাম পোদ্দার

মিথ্যা ও বিকৃত ইতিহাস শিক্ষার্থীদের পড়ানো হলো তাদের চরিত্রও বিকৃত হবে। দীর্ঘ সময় ধরে মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃত করা হয়েছে তাই সঠিক ইতিহাস তুলে ধরে মুক্তিযুদ্ধ ভিত্তিক নানা অনুষ্ঠান তৈরী ও প্রচার করতে হবে। যেন প্রজন্ম থেকে প্রজন্ম মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে পারে। শহরের শিক্ষার্থীদের পাশাপাশি গ্রামের শিক্ষার্থীদেরও বিজ্ঞান শিক্ষায় আগ্রহী করে তোলার উদ্যেগ নিতে হবে শিক্ষকদের।

২৩ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে আগৈলঝাড়া ভেগাই হালদার পাবলিক একাডেমীর সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে জনতা ও অগ্রনী ব্যাংক লিঃ এর সিএসআর খাত থেকে ১১৭ জন শিক্ষার্থীদের মাঝে ২ লক্ষ ৩৪ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অগ্রনী ব্যাংকের পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার একথা গুলো বলেন।

ভেগাই হালদার পাবলিক একাডেমীর ম্যানেজিং কমিটির সদস্য অবনী ভূষন বাড়ৈর সভাপতিত্বে শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান জসিম সরদার, আগৈলঝাড়া জনতা ব্যাংক ব্যবস্থাপক সুবাস চন্দ্র মজুমদার, ম্যানেজিং কমিটির সদস্য সরদার হারুন রানা, কে এম আজাদ রহমান, রমনী কান্ত সরকার প্রমুখ।

আরও সংবাদ...

Back to top button