খেলাধুলাবরিশাল

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে আগৈলঝাড়ায় দফায়-দফায় হামলা-সংঘর্ষে ২৫ জন আহত

বরিশালের আগৈলঝাড়ায় ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই গ্রামের মধ্যে দফায়-দফায় হামলা-সংঘর্ষে আহত হয়েছে ২৫ জন। গুরুতর আহত ৮ জনকে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আহত ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈদুল আযাহা উপলক্ষে অশোকসেন গ্রাম ও ভুয়ারপাড় গ্রামের মধ্যে মঙ্গলবার বিকেলে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়। খেলার জয়-পরাজয়কে কেন্দ্র করে বুধবার সন্ধ্যায় আকরাম মোল্লা ও তার পিতা মানিক মোল্লার নেতৃৃত্বে প্রতিপক্ষ খন্দকার বংশের লোকজনকে মারধর করে আহত করে।

এর জের ধরে বৃহস্পতিবার দুপুরে অশোকসেন মানিক মোল্লা লোকজন রামের বাজারে সংলগ্ন  ভুয়ারপাড় গ্রামে  দেশীয় অস্ত্র নিয়ে হামলা-সংঘর্ষে জড়িয়ে পরে।

এসময় সংঘর্ষে উভয় বংশের হারুন মোল্লা, আনিচ মোল্লা, মুছাই, আজাদ খন্দকার, রাছেল খন্দকার, ফজলু খন্দকার, সেলিম খন্দকার, দুলাল মোল্লা, মহিউদ্দিন, রবিউল, আমিরুল, সোহাগ, রফিকুল, আশেক, শহিদুলসহ প্রায় ২৫ জন আহত হয়।

গুরতর আহত ৮ জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

মামলার প্রস্তুতি চলছে বলে আহত সূত্রে জানা গেছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...