বরিশাল

সকলের সহযোগিতা চাইলেন বরিশালের নবাগত পুলিশ সুপার

বেলাল হোসেন ॥ বরিশাল জেলার নবাগত পুলিশ সুপারের সাথে সোমবার সাংবাদিকদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বেলা ১১ টায় পুলিশ লাইনের ইন সার্ভিস ট্রেনিং

সেন্টারে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সদ্য যোগদান কারী পুলিশ সুপার এস.এম আক্তারুজ্জামান বলেন, জনগনের সাথে সম্পর্ক উন্নয়নের মাধ্যমে পুলিশকে সেবার মান বাড়াতে হবে। সে লক্ষে সকলের সহযোগিতা চেয়ে পুলিশ সুপার বলেন জনগন যাতে হয়রানি না হয় এবং এটা সহনিয় পর্যায়ে নিয়ে আসাযায় তার জন্য তিনি প্রচেষ্টা অব্যাহত রাখবেন। পুলিশ সুপার বলেন, পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপুরক। তাই উভয়কেই কর্মক্ষেত্রের তাগিদে তথ্য আদান প্রদান করতে হবে।

সাংবাদিকদের যাতে তথ্য পেতে দুর্ভোগ পোহাতে না হয় সে লক্ষ্যে সর্বাতœক সহযোগীতারও আশ্বাস দেন তিনি। এক প্রশ্নের জবাবে পুলিশ সুপার এস.এম আক্তারুজ্জামান বলেন, অপরাধ করলে পুলিশের বিশেষ সুবিধা পাওয়ার কোন সুযোগ নেই। তিনি পুলিশের ব্যর্থতার পাশাপশি সফলতার সংবাদও তুলে ধরতে সাংবাদিকদের প্রতি আহবান জানান।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো: জাহাঙ্গির মল্লিক, অতিরিক্ত পুলিশ সুপার মো: আলমগির হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (নৌ) সৈয়দ মুশফিকুর রহমান, বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল, বরিশাল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক মুরাদ আহম্মেদ, বরিশাল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, কোষাধক্ষ কাজী আল মামুন প্রমূখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply