সারা বাংলা

লতিফের ফাঁসি চেয়ে একমঞ্চে আওয়ামী লীগ-বিএনপি-জামায়াত

দলীয় নীতি পরস্পর বিরোধী থাকলেও পবিত্র হজ, তাবলিগ জামায়াত ও হযরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অশালীন মন্তব্যকারী আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার ও তার ফাঁসির দাবিতে একমত পোষণ করেছে প্রধান তিনটি রাজনৈতিক দল।

তার ফাঁসির দাবিতে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াত কাঁধে কাঁধ মিলিয়ে চৌহালীতে বিক্ষোভ সমাবেশ এবং লতিফ সিদ্দিকীর কুশপুত্তলিকা পুড়িয়েছে।

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার মুসলমানগণ ব্যানারে বৃহস্পতিবার সকালে উপজেলা বেবিস্ট্যান্ড থেকে আওয়ামী লীগ, বিএনপি ও জামায়াতে ইসলামীর নেতাকর্মীসহ সাধারণ জনতা মিছিল বের করে।

উপজেলা সদর প্রদক্ষিণ শেষে চৌহালী ডিগ্রি কলেজে সমাবেশের আয়োজন করা হয়।

মাওলানা আশরাফ আলীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি হযরত আলী মাস্টার, উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেন, উপজেলা জামায়াতের আমির আব্দুর হালিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সম্পাদক বাবুল আকতার, ধর্মবিষয়ক সম্পাদক ইদ্রিস আলী মাস্টার, বিএনপি নেতা অধ্যাপক হুমায়ুন আহমেদ, আব্দুস সাত্তার, জামায়াত নেতা অধ্যাপক রবিউল ইসলাম, আব্দুল কুদ্দুস, ইমাম সমিতির সভাপতি আব্দুল লতিফ প্রমুখ।

বক্তারা সবাই লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবি করেন। আরটিএনএন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

Tags

আরো পোষ্ট...