গৌরনদী সংবাদ

গৌরনদীতে বৃদ্ধকে হত্যার ঘটনায় যুবলীগ ক্যাডার আল-মাদানি গ্রেফতার

বরিশালের গৌরনদীতে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে বৃদ্ধকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে উপজেলার বেঁজগাতি গ্রাম থেকে শুক্রবার রাতে যুবলীগের ক্যাডার ফেন্সি সম্রাট আল-মাদানী শিকদার (৩২)কে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকালে  গ্রেফতারকৃত আলমাদানী শিকদারকে বরিশাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে বরিশাল কেন্দ্রীয় কারাগারে প্রেরন করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায় জমাজমি নিয়ে বিরোধেধের জের ধরে গত ১৩ অক্টোবর রোতে যুবলীগ ক্যাডার ও মাদক সম্রাট নান্নু মেম্বর, তার সহোদর সান্টু মৃধা ও ফেন্সি সম্রাট আল-মাদানী সহ তাদের সহযোগীরা উপজেলার নন্দনপট্টি খাদেম সরদারকে কুপিয়ে হত্যা করে। একই সময় সন্ত্রাসীরা নিহতের পুত্র আসলাম সরদারকেও কুপিয়ে গুরুতরভাবে আহত করে।

এ ব্যাপারে নিহতের পুত্র মোঃ শাহ্আলম সরদার বাদি হয়ে ইউপি সদস্য নান্নু মৃধা, তার ছোট ভাই ফেন্সি সম্রাট সেন্টু মৃধা ও আল-মাদানীসহ ১০ জনকে আসামি করে ওই রাতেই একটি হত্যা মামলা দায়ের করে।

গৌরনদী থানার ওসি আবুল কালাম জানান, আলমাদানী এলাকার চিহ্নিত সন্ত্রাসী। সে খুনের ঘটনায় প্রত্যক্ষভাবে জড়িত ছিল। তার বিরুদ্ধে ছিনতাই ও মাদক বিক্রির অভিযোগে গৌরনদী থানায় ৭ টি মামলা হয়েছে। তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সাথে আর কারা জড়িত তা জানা যাবে বলে ওসি জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply