বরিশাল

বরিশালে ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত পিয়ারে মায়েদুন এর মতবিনিময় সভা

বরিশাল জেলার বিভিন্ন স্থানে ইউরোপিয়ান ইউনিয়নের আর্থিক সহযোগিতায় বাস্তবায়নাধীন কারীগরি শিক্ষা ও প্রশিক্ষন কার্যক্রম এবং কৃষি ও পুষ্টি সম্পসারন প্রকল্প কাজের পরিদর্শন শেষে এক মতবিনিময় সভায় অংশ নেয় ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত পিয়ারে মায়েদুন।

দুই দিন ব্যাপি বরিশাল পরিদর্শন শেষে বুধবার রাতে বরিশাল সার্কিট হাউজে জেলা প্রশাসন ও ( এ,এন,ই,পি )এর যৌথ আয়োজনে এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইউরোপিয়ান ইউনিয়নের রাষ্ট্রদূত পিয়ারে মায়েদুন।

জেলা লা প্রশাসক মোঃ শহীদুল আলমের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আই,ডি,ই বাংলাদেশ কান্ট্রিপরিচালক দিপক খড়কা, ইন্টারন্যাশনাল চীফ অপারেটিংস এলিজাবেথ লিজ, বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ গাউস, উপ-পুলিশ পরিদর্শক বরিশাল রেঞ্জ মোঃ হুমায়ুন কবির, বরিশাল প্রেস ক্লাব সভাপতি কাজী আবুল কালাম আজাদ প্রমুখ।

বরিশাল ও হিজলা উপজেলার বিভিন্ন স্থানে দুই দিন শিল্প প্রতিষ্ঠান লঞ্চ, জাহাজ নির্মান ডগ, সিমেন্ট ফ্যাক্টরী, কৃষি ক্ষেত ও কারীগরি শিক্ষা কার্যক্রমের এলাকাগুলো পরিদর্শন করেন।

এসময় তিনি বলেন এ পরিদর্শন চোখ খুলে যাওয়ার মত একটি ঘটনা যখন ইইউ পরবর্তি সাত বছরের বাংলাদেশ প্রকল্প বাস্তবায়নের আলোচনা করছে। মানুষের চাহিদাকে প্রথম বিবেচনা নেওয়াই আমাদের কাজের চালিকা শক্তি।

গত মঙ্গলবার তিনি বরিশালে এসে বিভিন্ন স্থান পরিদর্শন করে গত রাত ১০টার দিকে এক মতবিনিময় সভায় তিনি এ কথা উল্লেখ করেন।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply