বরিশাল

খেলাধুলা আমাদের মধ্যে নিয়ামানুবতিতা ও সহনশীলতা শিক্ষা দেয়: এডভোকেট বলরাম পোদ্দার

অগ্রণী ব্যাংকের পরিচালক এ্যাড. বলরাম পোদ্দার বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক উৎকর্ষতার বিকাশ ঘটায়। সুস্থ্য ও স্বাভাবিক প্রতিযোগীতার পরিবেশ সৃষ্টির মাধ্যমে সমাজে একাত্মবোধ, সৌভ্রাতৃত্ব ও সম্প্রীতির মনোভাবকে লালন করে।

তিনি আলো বলেন, জাতিভেদে ভাষা, খাদ্য, পোষাক ইত্যাদিতে পার্থক্য আছে। কিন্তু খেলাধূলা হচ্ছে এমন এবং সার্বজনীন বিষয়, যা স্থানকালের গন্ডি অতিক্রম করে দেশপ্রেম ও বিশ্ব মানবতা বোধকে জাগ্রত করে। খেলাধুলা একই সাথে আমাদের মধ্যে নিয়ামানুবতিতা ও সহনশীলতা শিক্ষা দেয়।

শনিবার বরিশাল বঙ্গবন্ধু উদ্যানে অগ্রণী ব্যাংক লিমিটেড ক্রীড়া ও সাংস্কৃতি সংসদ’র বার্ষিকী আয়োজনে বার্ষিকী ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহম্মদ আউয়াল খান, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিঃ’র একেএম মুজিবুর রহমান, অগ্রণী ব্যাংক’র বরিশাল সার্কেল মহাব্যবস্থাপক পঙ্কজ রায় চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মোঃ কামরুজ্জামান ও মেডলাইফ আলিকো’র বরিশাল ব্রাঞ্চ ম্যানেজার আবু সাঈদ খান।

ক্রীড়া প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply