গৌরনদী সংবাদ

গৌরনদীতে বিনা নোটিসে ১০ ঘন্টা বিদ্যুৎ লাইন বন্ধ

বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ গৌরনদী জোনাল অফিসের কর্মকর্তাদের স্বেচ্ছাচারিতা ও খামখেয়ালীপনার কারনে গৌরনদীর কয়েক হাজার গ্রাহককে ভোগান্তী পোহাতে হচ্ছে। আজ সোমবার বিনা নোটিশে ১০ ঘন্টা বিদ্যুৎবিহীন ছিল গোটা গৌরনদী। এতে করে সাধারন গ্রাহকরা ক্ষোভ প্রকাশ করেন।

গ্রাহকরা জানান,  বরিশাল পল্লী বিদ্যুৎ সমিতি-২ গৌরনদী জোনাল অফিসের কর্মকর্তাদের স্বেচ্ছাচারিতা ও খামখেয়ালীপনার কারনে তারা মাঝে মধ্যেই বিনা নোটিশ বিদ্যুৎ বন্ধ করে দেয়। তবে তাদের দয়া হলে মাঝে মাঝে শুধুমাত্র গৌরনদী সদরে কিছু এলাকায় মাইকিং করে নোটিশ প্রদান করেন। কিন্তু নোটিশ জারিকৃত সময়ের চেয়ে কয়েকশগুন বেশী সময় বিদ্যুৎ বন্ধ রাখেন। গত ২৭ নভেম্বর থেকে প্রতিদিন সকাল ৮টা থেকে বিদ্যুৎ বন্ধ রাখেন। কিন্তু সোমবার সকাল থেকে বিকেল পোনে ৫টা পর্যন্ত বিনা নোটিশে বিদ্যুৎ বন্ধ রাখেন।

গৌরনদীর বিশিস্ট শিক্ষাবিদ ও সরকারি গৌরনদী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোসলেম উদ্দিন সিকদার, মতিউর রহমান, জাহাঙ্গীর হোসেন, ব্যবসায়ি বেলাল হোসেন, মিন্টু মিয়া, সুমনসহ অনেকেই ক্ষোভ প্রকাশ করে জানান, বিদ্যুৎ কর্তৃপক্ষের খামখেয়ালীতে বিদ্যুৎ গ্রাহকরা অতিষ্ট। এ বিষয়ে তারা উর্ধতন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেন।

খবর : বেলাল হোসেন

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button