গৌরনদী সংবাদ

কটকস্থলে এক কিশোরীকে বেড়াতে নিয়ে ধর্ষণ

বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল গ্রামের এক কিশোরীকে (১৫) বেড়াতে নিয়ে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

নানা নাটকীয়তার পর ঘটনার আট দিন পর সোমবার রাতে ধর্ষিতা কিশোরী বাদী হয়ে পাঁচজনকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছে।

ঘটনার পর স্থানীয় প্রভাবশালীরা ওই কিশোরীর পরিবারকে বিয়ের প্রলোভন ও সালিসি বৈঠকের কথা বলে আলামত নষ্টের পাঁয়তারা করেন বলে জানা গেছে।

ধর্ষিতাকে ডাক্তারি পরীক্ষা জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

 

নির্যাতিতার পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার কটকস্থল গ্রামের এক দিনমজুরের কিশোরী মেয়ের সঙ্গে খাঞ্জাপুর ইউনিয়নের বয়সা গ্রামের রহমান বেপারীর (২১) প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

গত ৩০ নভেম্বর বিকেলে বেড়ানোর কথা বলে রহমান বেপারীসহ তিনজন উপজেলার ভটবাড়ি নামক স্থানে নিয়ে যায়।

সন্ধ্যার পর ওই এলাকার জমির মাঝখানে ইছাহাক হাওলাদারের পুকরের পশ্চিম পাড়ে নিয়ে ওই  কিশোরীকে ধর্ষণ করে রহমান বেপারী।

এ সময় চিৎকার দিলে ধর্ষণকারী ও তার সহযোগীরা পালিয়ে যায়। স্থানীয়রা কিশোরীকে উদ্ধার করে তার বাড়িতে নিয়ে যায়।
নির্যাতিতার পিতা অভিযোগ করেন, স্থানীয় মৃত আব্দুল রশিদ তালুকদারের ছেলে পল্লী চিকিৎসক আলাউদ্দিন তালুকদারসহ ৫-৬ জন প্রভাবশালী তাদের আইনি সহয়তা না নেওয়ার জন্য শাসিয়ে যান। পরে অসহায় পরিবারটিকে বিয়ের প্রলোভন ও সালিসি বৈঠকের কথা বলে কালক্ষেপণ করেন।

ঘটনার আট দিন পর সোমবার রাতে একটি মানবাধিকার সংগঠনের সহযোগিতায় ওই ধর্ষিতা বাদী হয়ে ধর্ষণকারী রহমান বেপারী ও আলাউদ্দিন তালুকদারসহ পাঁচজনের বিরুদ্ধে গৌরনদী থানায় ধর্ষণ মামলা দায়ের করে।

গৌরনদী থানার ওসি আবুল কালাম বলেন, ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতা কিশোরীকে আজ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

খবর: গিয়াস উদ্দিন মিয়া


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply