গৌরনদী সংবাদ

লাখেরাজ কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরন

গৌরনদী উপজেলায় বৃহস্পতিবার লাখেরাজ কসবা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিরতন ও সাংস্কৃতিক অনুষ্ঠান ২০১৫  অনুষ্ঠিত হয়।

স্কুল পরিচালনা কমিটির সভাপতি কাজী নুরুল মতিন মাসুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র মোঃ হারিসুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন গৌরনদী বিআরডিবির সাবেক চেয়ারম্যান ও গৌরনদী পৌর নাগরিক কমিটির সাধারন সম্পাদক সাংবাদিক জহুরুল ইসলাম জহির, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ তৌফিক ইকবাল সজল, স্কুল পরিচালনা কমিটির সহসভাপতি মোঃ মাহাবুব আলম খোকন, উপজেলা শিক্ষক সমিতির সহসভাপতি মোঃ মুনসুর আহম্মেদ (বেষ্ট টিচার) দক্ষিন রাম সিদ্ধি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আঃ মতিন, বিশিষ্ট ব্যবসায়ী জাকির হোসেন রিপন, প্রধান শিক্ষক শোভা রানী ভক্ত, সেলিনা আক্তার, খাদিজা আক্তার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা শিক্ষক সিমিতির সাধারন সম্পাদক মোঃ কুতুব উদ্দিন, সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, আসমা আক্তার, কাজী শারমিন প্রমূখ। আলোচনা শেষে অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

শেষে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ শ্রেনী মেধা পুরস্কার ও  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

খবর : বেলাল হোসেন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply