গৌরনদী সংবাদ

গৌরনদীতে পুলিশের নিরাপত্তা বহরের গাড়ীতে হামলা, গ্রেপ্তার-৩

ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার কাসেমাবাদ এলাকায় গত বুধবার রাতে পুলিশের নিরাপত্তা বহরের পিছনের একটি দুরপাল্লার বাস ও দুটি ট্রাকে হামলা চালিয়ে ভাঙচুর করেছে অজ্ঞাতনামা দূর্বৃত্তরা। একই রাতে নাশকতা সৃষ্টির অভিযোগে গৌরনদী থানা পুলিশ উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের তিন নেতা কর্মিকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানান, বুধবার রাতে ঢাকাসহ বিভিন্ন রুটে যাওয়ার উদ্দেশ্যে বরিশাল থেকে ছেড়ে আসা ঢাকাগামী দুরপাল্লার বাস, ট্রাক, পিকআপসহ প্রায় অর্ধ শতাধিক যানবাহন নিরাপত্তা দিয়ে গৌরনদীর এলাকা অতিক্রম করার সময় রাত সোয়া ১০টায় গৌরনদীর কাসেমাবাদ আকন বাড়ির সামনে ও কাসেমাবাদ লাল পুল এলাকায় অজ্ঞাতনামা দুর্বৃত্তরা দুই দফায় বহরের পিছনে থাকা সাকুরা বাস ও দুটি ট্রাকে হামলা চালিয়ে ভাঙচুর করেছে। খবর পেয়ে পুলিশ দূবৃত্তদের তাড়া করলে দূবৃত্তরা জমির মধ্য দিয়ে দৌড়ে পালিয়ে যায়।

গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন জানান, দূবৃত্তরা ইটপাককেল নিক্ষেপ করে তবে তাতে যানবাহনের কোন ক্ষতি সাধিত হয়নি। অপরদিকে গৌরনদী থানা পুলিশ একই রাতে নাশকতা সৃষ্টির সাথে জড়িত থাকার অভিযোগে উপজেলার বার্থী ইউনিয়নের বার্থী গ্রাম থেকে বার্থী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি মো. ফিরোজ হাওলাদার (৩০) ইউনিয়ন যুবদলেরর কর্মি সহিদ হাওলাদার (৩৫) ও বিএনপি কর্মি আজিজ ফকিরকে গ্রেপ্তার করেছে।
খবর : বেলাল হোসেন


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply