গৌরনদী সংবাদ

২০দলীয় দানবদের পরাজয় অনিবার্য: আবুল হাসানাত আব্দুল্লাহ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি) বলেছেন, দেশের ক্রান্তি লক্ষে দানবের বিরুদ্ধে, স্বাধীনতার স্বপক্ষে সম্মিলিত আইনজীবি পরিষদ প্যানেলের বিজয় হয়েছে। এ প্যানেল স্বাধীনতার স্বপক্ষের শক্তি। ২০দলীয় দানবদের পরাজয় অনিবার্য।

শুক্রবার রাতে বরিশাল আইনজীবি সমিতির নবনির্বাচিত নেতৃবৃন্ধের সাথে মতবিনিময় সভায় আবুল হাসানাত একথা বলেন।

গৌরনদী পৌরসভা মিলনায়তনে মতমিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল-২ আসনের সংসদস্য সদস্য ও জেরা আওয়ামী লীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস. মেহেন্দীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুনছুর আহম্মেদ, গৌরনদী পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদত মো. হারিছুর রহমান হারিছ, বরিশাল আইনজীবি সমিতির সভাপতি একেএম জাহাঙ্গীর, নবনির্বাচিত সভাপতি আ্যাডবোকেট আনিছ উদ্দিন আহম্মেদ সহিদ, সহসভাপতি মোহাম্মদ শহীদ আসগর খান বাবুল, সাধারন সম্পাদক কাজী মনিরুল হাসানসহ অন্যান্য নেতৃবৃন্দ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply