গৌরনদী সংবাদ

গৌরনদীতে মানসিক ভারসাম্যহীন যুবতিকে ধর্ষণ

বরিশালের গৌরনদী উপজেলার বিল্লগ্রামে এক মানসিক বারসাম্যহীন যুবতিকে ধর্ষণের অভিযোগে মঙ্গলবার দুই জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। ধর্ষিতা যুবতিকে ডাক্তারি পরিক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

মামলার এজাহার ও ধর্ষিতার পারিবারিক সুত্রে জানা গেছে, পূর্বশরীফাবাদ গ্রামের এক দিন মজুরের কন্যা (১৮) দশম শ্রেণি পর্যন্ত লেখা পড়া করে। সম্প্রতি ওই যুবতি মানসিক ভারসাম্যহীন হয়ে পরে। গত ১০ আগষ্ট সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ওই যুবতি তার বোন বাড়ি পার্শ্ববর্তী আগৈলঝাড়া উপজেলার গৈলা থেকে টেম্পু যোগে নিজ বাড়ি যাওয়ার জন্য আশোকাঠী বাসষ্ট্যান্ডে নামে। এ সময় শামীম ওরফে মামুনসহ অজ্ঞাতনাম অপর এক যুবক তাকে মোটর সাইকেল যোগে তুলে নিয়ে বিল্লগ্রামে অজ্ঞাত একটি ঘরে নিয়ে মুখে ওড়না ও হাত-পা বেধে রেখে তালা বদ্ধ করে রাখে। পরে রাত ১০টার দিকে মামুন ধর্ষণ করে। উক্ত ঘরটি জনৈক পিন্টুর বলে পরবর্তীতে ধর্ষিতা জানতে পারে।

গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলাউদ্দিন বলেন, ‘এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদি হয়ে মঙ্গলবার রাতে শামীম ওরফে মামুনসহ অজ্ঞাতনাম অপর এক যুবকে আসামি করে মামলা দায়ের করেছেন। ধর্ষিতা যুবতিকে বুধবার ডাক্তারি পরিক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে’।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button