গৌরনদী সংবাদ

উন্নত চিকিৎসার জন্য যুবলীগ নেতা পিন্টুকে ঢাকায় প্রেরণ

সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহর নির্দেশে যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার বিকালে বরিশাল শেরই বাংলা চিকিৎসা কেন্দ্র থেকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। পিন্টুর ঢাকায় নেওয়া হবে এই খবর শুনে মঙ্গলবার রাতেই দ্রুত পিন্টুকে দেখতে ছুটে যান বরিশাল-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তালুকদার মোঃ ইউনুস। এসময় তিনি শোকের মাসে যারা এধরনের নৃশংস ঘটনা ঘটিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তি দাবী করেন।

অপরদিকে পিন্টুর দ্রুত সুস্থতা কামনায় পরিবারের পক্ষ থেকে গৌরনদীবাসীর কাছে দোয়া চেয়েছেন পিন্টুর সহদর মাহিলাড়া ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ নেতা সৈকত গুহ পিকলু।

উল্লেখ্য, গত রবিবার রাতে দলীয় কোন্দলের কারণে গৌরনদী উপজেলা স্বাস্থ্যে কমপ্লেক্সের সামনে চায়ের দোকানে প্রকাশ্যে হত্যার উদ্দেশ্যে ছাত্রলীগের ক্যাডাররা কুপিয়ে রক্তাক্ত জখম করে পিন্টুসহ অপর এক যুবলীগ নেতা মাসুদকে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply