গৌরনদী সংবাদ

গৌরনদী উপজেলা পরিষদ উপ-নির্বাচনের তফসিল ঘোষণা

বরিশালের গৌরনদী উপজেলা পরিষদের উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। আজ শুক্রবার ঘোষণা হবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল থেকে জানাগেছে, আগামী ৬ মার্চ এ উপনির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নির্বাচনের মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন হল ৯ ফেব্রুয়ারী।

স্থানীয় আওয়ামীলীগের একাধিক নির্ভরযোগ্য সূত্র জানায়, দলীয় মনোনয়ন ঘোষণার জন্য আজ শুক্রবার দলের কেন্দ্রীয় মনোনয়ন বোর্ডের সদস্য ও বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র শেরালস্থ বাসভবনে জরুরী সভার আহবান করা হয়েছে। ওই সভার মাধ্যমেই দলীয় একক প্রার্থী ঘোষণা করা হবে।

উল্লেখ্য, গত বছরের (২০১৬ সালের) ১৯ ফেব্রুয়ারী এ উপজেলা পরিষদের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ আলম খান মৃত্যু বরণ করলে এ উপজেলা পরিষদ চেয়ারম্যানের এ পদটি শুন্য হয়। নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ শাহ আলম খানের মৃত্যুর পর দীর্ঘ প্রায় এক বছর ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান দিয়ে চলছে উপজেলা পরিষদের সকল কর্মকান্ড।
উপজেলা পরিষদের উপ-নির্বাচনকে ঘিরে ইতোমধ্যে উপজেলার প্রতিটি গ্রামে,গঞ্জে পাড়া-মহল্লা ও অফিসপাড়ায় শুরু হয়ে গেছে নির্বাচনী আলাপ, আলোচনা, সমালোচনা ও চায়ের আড্ডা। তফসিল ঘোষণা হলেও এ উপ-নির্বাচনে অংশগ্রহণের ব্যপারে সংসদের বাইরে থাকা বৃহৎ রাজনৈতিক দল বিএনপির প থেকে তেমন কোন সাড়াশব্দ পাওয়া না গেলেও ক্ষমতাসীন দল আওয়ামীলীগের সাবেক ও বর্তমানের একাধিক প্রভাবশালী নেতা প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন পেতে আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ সহ আওয়ামীলীগের স্থানীয় নেতাদের দ্বারে দ্বারে দৌড়ঝাপ শুরু করেছেন।

এলাকার সাধারন ভোটারদের অভিমত হল, যিনি সরকাররি দল আওয়ামীলীগের মনোনয়ন পাবেন, তিনিই হবেন বিজয়ী। তাই সরকারি দলের মনোনয়ন পেতে মরিয়া হয়ে উঠেছেন অনেকেই।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply