গৌরনদী সংবাদ

গৌরনদীতে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

এনায়েত হোসেন মুন্না ।। আওয়ামী-যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বুধবার সকালে গৌরনদী উপজেলা ও পৌর যুবলীগের উদ্যোগে কেককাটা, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সকাল থেকে দলীয় নেতা কর্মীরা গৌরনদী বাসষ্ট্যান্ডের উত্তর পাশে জড়ো হয়। ১১টায় গৌরনদী বাসষ্ট্যান্ডের দলীয় কার্যালয়ে কেক কাটা শেষে পৌর মেয়র হারিছুর রহমান ও মহিলালীগের নেত্রী ও পৌর কাউন্সিলর সেলিনা বেগমের নেতৃত্বে বন্যাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে। শেষে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আনিছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, পৌর আওয়ামীলীগের সভাপতি মিয়া মনির হোসেন, আওয়ামীলীগ নেতা আব্দুল রাজ্জাক হাওলাদার। বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায় কৃষ্ণ কান্ত দে, উপজেলা যুবলীগ নেতা আল আমীন হাওলাদার, ছাত্রলীগ নেতা জুবায়েরুল ইসলাম সানটু ভূইয়া, লুৎফর রহমান দ্বীপ প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply