বরিশাল

মুলাদীতে অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমধর্মী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

তাইবুর রহমান আল আমিনঃ বরিশালের মুলাদী উপজেলার রামারপোল নেছারিয়া ফাযিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে ব্যতিক্রমধর্মী বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান। মাদ্রাসা গর্ভনিং বোর্ড কমিটির সভাপতি এবিএম শওকত হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে আজ বুধবার সকাল ৮টায় পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়। জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত ও শপথ বাক্য পাঠ করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন অত্র মাদ্রাসার অধ্যক্ষ মাও জালালউদ্দিন ভূঁইয়া।

ইবতেদায়ী শিশু-ফাযিল শ্রেণী পর্যন্ত সকল ছাত্রদের শরীয় মোতাবেক একের-পর এক খেলা অনুষ্ঠিত হয়। আর ছাত্রীদের পর্দাসহকারে শরীয় মোতাবেক মহিলা শিক্ষিকা দ্বারা তাদের খেলা পরিচালিত হয় মাদ্রাসা ভবনের ২য় তলায়। বিকাল ৩টায় পুরষ্কার বিতরণ করা হয়। পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র-মাদ্রাসার সভাপতি, সহ সভাপতি, মাদ্রাসার কমিটিবৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ। এসময় তারা বলন, এই রকম ইসলামী অনুষ্ঠান করতে পেরে আমরা আনন্দিত। মাদ্রাসার ছাত্র-ছত্রীরাও যে শরীয় গণ্ডীর ভিতর থেকে আনন্দ-উল্লাস করতে পারে তার অনন্য ইতিহাস গড়ল বরিশালের এই মাদ্রাসায়।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply