গৌরনদী সংবাদ

গৌরনদীতে নির্বাচনী সহিংসতার ঘটনায় দুই’শ জনের বিরুদ্ধে মামলা, ৭ জন গ্রেপ্তার

স্টাফ রিপোর্টারঃ বরিশালের গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নে নির্বাচনী সহিংসতার ঘটনায় শনিবার রাতে আওয়ামী লীগ নেতা ও ওই ইউনিয়ন দলীয় চেয়ারম্যান প্রার্থী ফারুক মোল্লার সমর্থক সরদার মনিরুজ্জামান মনির বাদি হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেছেন। মামলায় আসামি করা হয়েছে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মঞ্জুরুল আহসান মিলন, তার স্ত্রী ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী খালেদা পারভীনসহ ৫২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ২০০ জন এলাকাবাসির বিরুদ্ধে। পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করে রবিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করেছে। মামলার পর এলাকা পুরুষ শূন্য।

গৌরনদী থানার ওসি তদন্ত মোঃ আফজাল হোসেন জানান, সহিংসতার ঘটনার পর শনিবার রাতে কুরিরচর গ্রামের মৃত সরদার ফজলুর হকের পুত্র সরদার মনিরুজ্জামান মনির বাদি হয়ে গৌরনদী থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নজরুল ইসলাম জানান, মামলার এজাহারভুক্ত আসামি মোঃ রাজু হাওলাদার, সজীব হাওলাদার, বাবুল সরদার, হারুন অর রশিদ আকন, সজীব বেপারী, নুরে আলম প্যাদা, ওসমান প্যাদাকে গ্রেপ্তার করা হয়েছে। বাকী আসামিদের গ্রেপ্তারের জোর প্রচেষ্টা চলছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply