গৌরনদী সংবাদ

গৌরনদী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি ঘোষনা

শ্রী কৃষ্ণঃ গৌরনদী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। জেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফজলুল করিম শাহিন স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, গৌরনদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ আনিসুর রহমান আনিসকে সভাপতি, সাবেক আরেক সভাপতি সৈয়দ মাহাবুব আলমকে সাধারণ সম্পাদক করে উপজেলা যুবলীগের কমিটি এবং পৌর কাউন্সিলর আতিকুর রহমান শামীমকে সভাপতি ও মোঃ আল-আমিন হাওলাদারকে সাধারণ সম্পাদক করে পৌর যুবলীগের কমিটি গঠন করা হয়েছে।

অপরদিকে গৌরনদী উপজেলা ও পৌর যুবলীগের কমিটি ঘোষণা করায় জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি, সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহ, পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, জেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেট ফজলুল করিম শাহিনকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের ইসলাম সান্টু ভূঁইয়া, সাধারণ সম্পাদক লুৎফর রহমান দিপ, সরকারী গৌরনদী কলেজের ভিপি সুমন মাহমুদ, কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ সুজন, সাধারন সম্পাদক রাতুল শরীফ, পৌর ছাত্রলীগের সভাপতি মিলন খলিফা, সাধারণ সম্পাদক প্রিন্স রোনাল্ড বেপারী প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply