গৌরনদী সংবাদ

গৌরনদীতে বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত

“সাদামাটা মোড়ক-তামাক নিয়ন্ত্রণে আগামী দিন” এই শ্লোগানকে সামনে রেখে বরিশালের গৌরনদীতে বিশ্ব তামাকমুক্ত দিবস উদযাপন উপলক্ষে মঙ্গলবার র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ তামাক বিরোধী জোট ও বেসরকারি সংস্থা টার্গেট পিপলস ফর ডেভেলপমেন্ট অর্গানাইজেশন (টিপিডিও) যৌথ উদ্যোগে র‌্যালীটি টরকী বন্দরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। শেষে সংস্থার নিজস্ব কার্যালয়ে এক আলোচনা সভা সংস্থার নির্বাহী পরিচালক মোহাম্মদ আলী বাবু’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ গ্রামীণ সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব ও গৌরনদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ গিয়াস উদ্দিন মিয়া।

বক্তব্য রাখেন গৌরনদী প্রেসক্লাবের সাবেক সহসভাপতি এইচএম নাসির উদ্দিন, সংস্থার প্রকল্প পরিচালক জহুরুল হক, আলোকিত সংবাদের র্বাতা সম্পাদক মোল্লা ফারুক হাসান, টরকী বন্দরের ব্যবসায়ী অঞ্জন দাস, মিজানুর রহমান প্রমুখ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply