গৌরনদী সংবাদ

গৌরনদীর ধানডোবায় যুবতী ধর্ষণ, গ্রেফতার-১

বরিশালের গৌরনদী উপজেলার ধানডোবা গ্রামে বুধবার দিবাগত রাতে এক যুবতী (২০)কে ধর্ষণ করেছে এক নরপশু। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করতে না পারলেও এলাকাবাসী ধর্ষণের চেষ্টাকারী মনির সরদারকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। এ ব্যাপারে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের ধর্ষিতা যুবতী বাদি হয়ে ধর্ষকসহ ২ জনকে আসামি করে বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।


গৌরনদী মডেল থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, মোবাইল ফোনের মিসকলের মাধ্যমে গত ২ মাস পূর্বে উপজেলা ধানডোবা গ্রামের সুজন হাওলাদারের সাথে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের এক যুবতী (২০)র প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর সুজন হাওলাদার বিয়ের প্রলোভন দেখিয়ে যুবতীকে বিভিন্ন সময়ে বিভিন্ন স্থানে নিয়ে কয়েকবার ধর্ষণ করে। ধর্ষিতা যুবতীকে বিয়ে করতে গড়িমসি করে সুজন।

সর্বশেষ বিয়ের প্রলোভন দেখিয়ে সুজন হাওলাদার বুধবার রাতে যুবতীকে ধানডোবা গ্রামের মনির সরদারের পান বরজের ভেতর নিয়ে ধর্ষণ করে। এরপর ধর্ষক চোখের আড়ালে গেলে ধর্ষকের সহযোগী মনির সরদার যুবতীকে ধর্ষণের চেষ্টা করলে যুবতী ডাকচিৎকার দিলে এলাকাবাসী ছুটে এসে মনিরকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করে।

এ ব্যাপারে কালকিনি উপজেলার কৃষ্ণনগর গ্রামের ধর্ষিতা যুবতী বাদি হয়ে ধর্ষকসহ ২ জনকে আসামি করে বৃহস্পতিবার সকালে গৌরনদী মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে।

ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে দুপুরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃত মনির সরদারকে দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেলহাজতে পাঠায়।

আরও সংবাদ...

Leave a Reply

Back to top button