গৌরনদী সংবাদ

জনগণের সেবক হিসেবে পুলিশের কাজ করতে হবে- আবুল হাসানাত আব্দুল্লাহ

স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি) বলেছেন, জনগণের সেবক ও বন্ধু হিসেবে পুলিশের কাজ করতে হবে। আওয়ামীলীগ সরকার পুলিশ বান্ধব সরকার। পুলিশের আরো সতর্ক হয়ে পেশাগত দায়িত্ব পালন করতে হবে। সোমবার সকালে বরিশালের গৌরনদী উপজেলার জরাজীর্ণ ও ঝুঁকিপূর্ণ টরকী বন্দর পুলিশ ক্যাম্প পরিদশর্নে গিয়ে তিনি এ কথা বলেন।


এ সময় পুলিশ ও বন্দরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা গৌরনদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলাউদ্দিন মিলনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ (এমপি)। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগ নেতা আশিক আব্দুল্লাহ।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এইচএম জয়নাল আবেদ্দীন, গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, আওয়ামীলীগ নেতা রাজু আহম্মেদ হারুন, মোঃ এনায়েত হোসেন খান, আলহাজ্ব মামুন সিকদার, পৌর কাউন্সিলর সেলিমা আক্তার, ইতালী আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল হাসান দিলীপ, উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান, পৌর সভাপতি আল আমীন হাওলাদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুবায়েরুল ইসলাম সান্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply