গৌরনদী সংবাদ

গৌরনদীতে অপহরণের ৫দিন পর স্কুলছাত্রী উদ্ধার ॥ গ্রেফতার ১

অপহরণের ৫দিন পর বরিশালের গৌরনদী উপজেলার মেদাকুল গ্রাম থেকে শুক্রবার রাতে অপহৃত স্কুলছাত্রী (১৪)কে উদ্ধার ও অপহরণকারী মোঃ ইয়াসিন আরাফাত (১৯)কে গ্রেফতার করেছে পুলিশ। ডাক্তারী পরীক্ষার জন্য উদ্ধারকৃত স্কুলছাত্রীকে শনিবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিসেট্রট আদালতে পাঠানো হয়েছে।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, উপজেলার বাকাই নিরাঞ্জন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তারিন (১৪) স্কুলে আসা-যাওয়ার পথে পাশ^বর্তী পশ্চিম বয়সা গ্রামের মৃত জালাল চৌকিদারের পুত্র মোঃ ইয়াসিন আরাফাত (১৯) প্রায় উত্ত্যক্ত করতো। উপজেলার মাগুরা মাদারীপুর গ্রামের শাহিন তালুকদারের কন্যা নবম শ্রেণির ছাত্রী তারিন প্রাইভেট পড়ার জন্য গত ১৮ জুন সকাল ৮টার দিকে নিজ বাড়ি থেকে স্কুলের উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে ওই ছাত্রী সকাল সাড়ে ৮টার দিকে স্কুলের কাছে পাকা সড়কের ওপর পৌছলে একাদশ শ্রেনীতে ভর্তিচ্ছুক ইয়াসিন আরাফাতের নেতৃত্বে বখাটে ২-৩ জন যুবক স্কুলছাত্রীর গতিরোধ করে। এ সময় জোরপূর্বক তাকে মোটর সাইকেলে তুলে অপহরণ করে নিয়ে যায় তারা। এ ব্যাপারে অপহৃতার মা সানজিলা বেগম বাদি হয়ে শুক্রবার বিকালে গৌরনদী মডেল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই মোঃ নজরুল ইসলাম শুক্রবার রাতে মেদাকুল গ্রামে অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী তারিনকে উদ্ধার ও অপহরণকারী ইয়াসিন আরাফাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতকে শনিবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেল হাজতে পাঠায়। ডাক্তারী পরীক্ষার জন্য উদ্ধারকৃত স্কুলছাত্রীকে গতকাল শনিবার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও ২২ ধারায় জবানবন্দি দেয়ার জন্য বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজি্েসট্রট আদালতে পাঠানো হয়েছে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply