গৌরনদী সংবাদ

কাসেমাবাদ কামিল মাদ্রাসার উপধক্ষ্যের মৃত্যু – বিভিন্ন মহলের শোক

গৌরনদীর ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ কাসেমাবাদ কামিল মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা আ.ফ.ম ফরিদ (৫৬) বৃহস্পতিবার সকাল সোয়া ৬টায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লালে…………..রাজেউন)। ওই দিন বাদ আছর কাসেমাবাদ কামিল মাদ্রাসা মাঠে মরহুমের নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যাসহ বহু আত্মীয় স্বজন রেখে যান।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরিশাল-১ আসনের সংসদ সদস্য ও সাবেক চীফ হুইপ আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ, গৌরনদী পৌর মেয়র মোঃ হারিছুর রহমান, বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, ইঞ্জিনিয়ার আব্দুস সোবাহান, জাতীয়তাবাদি আইনজীবি ফোরামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল, উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন মিয়া, সাবেক পৌর মেয়র মোঃ নুর আলম হাওলাদার,  সাংবাদিক জহুরুল ইসলাম জহির, গৌরনদী ডটকম এর পক্ষ থেকে ফাহিম মুরশেদ, এইচ এম সুমন, পশ্চিম শাওড়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল জলিল। তারা মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply