গৌরনদী সংবাদ

গৌরনদীতে অজ্ঞাতনামা যুবকের লাশ উদ্ধার

বরিশালের গৌরনদীতে অজ্ঞাতনামা এক যুবকের লাশ সোমবার রাতে উদ্ধার করেছে পুলিশ। ময়না তদন্তের জন্য লাশ আজ মঙ্গলবার (১১ অক্টোবর) সকালে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, খবর পেয়ে গৌরনদী ফায়ার ষ্টেশনের কর্মীরা সোমবার রাত পৌনে ৯টার দিকে বরিশালের সরকারি গৌরনদী বিশ^বিদ্যালয় কলেজের পুকুর থেকে অচেতন অবস্থায় অজ্ঞাতনামা এক যুবক (২৭)কে উদ্ধার করে। তাৎক্ষনিক উদ্ধারকৃত যুবককে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে গৌরনদী মডেল থানার এস.আই মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞানামা ওই যুবকের লাশ উদ্ধার করেন।

গৌরনদী মডেল থানার এস.আই মোঃ নজরুল ইসলাম জানান, লাশের শরীরে কোন ক্ষতের চিহ্ন পাওয়া যায়নি। লাশের পরনে চেক লুঙ্গি ছিল এবং খালি গায়ে ছিল। এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে বে-ওয়ারিশ লাশ হিসেবে ওই যুবকের লাশ বরিশাল আঞ্জুমান হেমায়েত-ই-ইসলামের বাবস্থাপনায় মুসলিম গোরস্থানে দাফন করা হবে।


ফেসবুকে মন্তব্য করুন :

টি মন্তব্য
মন্তব্যে প্রকাশিত যেকোন কথা মন্তব্যকারীর একান্তই নিজস্ব। Gournadi.com-এর সম্পাদকীয় অবস্থানের সঙ্গে এসব অভিমতের কোন মিল নেই। মন্তব্যকারীর বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে Gournadi.com কর্তৃপক্ষ আইনগত বা অন্য কোনো ধরনের কোনো দায় নিবে না

আরো পোষ্ট...

Leave a Reply